• শুক্রবার, ১০ মে ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন |
শিরোনাম :
ডোমারে রির্টানিং কর্মকর্তার কন্ট্রোল রুমে হামলার ঘটনায় গ্রেপ্তার ৫ অনলাইন জুয়ার কারণে অর্থ পাচার বাড়ছে: অর্থমন্ত্রী দিনাজপুরে ট্রাকের ধাক্কায় পুলিশ কর্মকর্তা নিহত সৈয়দপুরে মা হাসপাতালের নিবন্ধন না থাকায় সিলগালা হ্যাটট্রিক জয়ে সিরিজ বাংলাদেশের অনিবন্ধিত অনলাইন পোর্টাল বন্ধ করে দেওয়া হবে: তথ্য প্রতিমন্ত্রী সৈয়দপুরে অনুষ্ঠিত হলো এয়ার এ্যাস্ট্রা’র বিজনেস পার্টনার মিট নীলফামারীতে প্রত্যাগত রেমিট্যান্স যোদ্ধাদের কর্মসংস্থানে সেমিনার নীলফামারীতে প্রবীণদের স্বাস্থ্য সচেতনতামুলক মুলক আলোচনা সভা অনুষ্ঠিত স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র গঠনের দাবি: নীলফামারীতে ছাত্রলীগের পদযাত্রা ও ছাত্র সমাবেশ

নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধায়কের অপসারণের দাবীতে মানববন্ধন

নওগাঁ প্রতিনিধি ।। সারাদেশের সাংবাদিকদের ইজিবাইক চালকদের সাথে তুলনা করে ইতর প্রাণী বলে কটুক্তি করায় নওগাঁ সদর হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরীর অপসারণের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রবিবার (১১ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় জেলা সাংবাদিক ইউনিয়ন ও জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের ব্যানারে হাসপাতালের সামনে এই কর্মসূচি পালন করা হয়।

মানবন্ধনে জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি এ্যাড. শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এস এম আজাদ হোসেন মুরাদ, যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল নয়ন ও রিফাত হোসাইন সবুজ, জেলা মফস্বল সাংবাদিক ফোরামের সভাপতি মোফাজ্জল হোসেনসহ জেলার বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকরা বক্তব্য রাখেন।

এসময় বক্তারা অবিলম্বে তত্ত্বাবধায়কের অপসারনসহ হাসপাতাল চত্বর ঔষধ কোম্পানীর প্রতিনিধি ও দালালমুক্ত করার দাবী জানান। একই সাথে হাসপাতালে সাংবাদিকদের লাঞ্ছিতের ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক বিচার দাবী করেন। এছাড়া ৭দিনের মধ্যে তত্ত্বাবধায়ক স্বেচ্ছায় কর্মস্থল ছেড়ে না গেলে আগামীতে বৃহত্তর কর্মসূচির হুশিয়ারী দেন সাংবাদিক নেতারা।

উল্লেখ্য, নওগাঁ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধয়াক ডা. জাহিদ নজরুল চৌধুরী যোগদানের পর থেকে হাসপাতালটিতে অনিয়ম, অব্যবস্থাপনা ও দালালদের দৌরাত্ম্য বাড়তে থাকে। অনিয়ম তুলে ধরে সংবাদ প্রকাশ করতে গিয়ে গত ৪ মাসে ৩জনেরও বেশি সাংবাদিক হাসপাতালে গিয়ে লাঞ্ছিত হোন। সর্বশেষ গত শুক্রবার জরুরী বিভাগে চিকিৎসা নিতে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা. লুমা বিনতে রহমান চিকিৎসা না দিয়ে তার পেটুয়া বাহিনী দিয়ে শারিরীকভাবে দুই সাংবাদিককে লাঞ্ছিত করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আর্কাইভ